আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনুন কয়েক মিনিটে এবং আয় করুন ঘরে বসে

25
495

আমি আজ আপনাদের একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করাব যাদের সাহায্যে আপনি সহজেই আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনতে পারবেন কয়েক মিনিটেই। সাইট টি হল “ইজি হিটস ফর ইউ”।এই সাইট এ সাইন আপ করার পর আপনার সাইট/ব্লগের url add করতে হবে। তারপর আপনাকে অন্য মেম্বারদের সাইট/ব্লগ সারফিং করা শুরু করতে হবে।”ইজি হিটস ফর ইউ” তে আছে দু রকম অপশন।  ১:১ ratio আর ২:১ ratio সারফিং।

  • ১:১ ratio তে আপনাকে minimum ২০ সেকেন্ডের জন্য অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করতে হবে ।প্রতিটি সাইট/ব্লগ ভিজিট করার জন্য আপনার অ্যাকাউন্ট এ ১ ক্রেডিট করে জমা হবে ।আপনি প্রতিদিন যত খুশি সাইট/ব্লগ ভিজিট করতে পারেন।এরপর যখন অন্য মেম্বাররা আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে তখন আপনার অ্যাকাউন্ট থেকে ১ ক্রেডিট করে কাটা যাবে ।সুতরাং আপনার   ১ ক্রেডিট=১ ভিজিটর।এইভাবে আপনি যত বেশি অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করবেন ঠিক সেই অনুপাতে অন্য মেম্বাররা আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে।এই কারনে ১:১ ratio. “আমি আপনার সাইট ভিজিট করব আপনিও আমার সাইট ভিজিট করুন”-এই ধরনের ব্যাপার। একে বলা হয় Traffic Exchange.
  • এছাড়াও আছে ২:১ ratio সারফিং। যার মাধ্যমে minimum ১৫ সেকেণ্ড এর জন্য অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করতে হবে । অন্য মেম্বারদের প্রতি ২ টি সাইট /ব্লগ ভিজিট করার জন্য আপনি আপনার সাইটে ১ জন ভিজিটর পাবেন।এই কারনে ২:১ ratio.

এইভাবে আপনি বেশি বেশি অন্যের সাইট/ব্লগ ভিজিট করে আপনার সাইটে/ব্লগে ঠিক সেই পরিমান ভিজিটর আনতে পারেন।ফলে আপনার সাইটের page rank এর উন্নতি হবে।

এছাড়াও আপনি অন্য মেম্বারদের সাইট/ব্লগ সারফিং করে ঘরে বসে আয় করতে পারেন। প্রতি ১০০০ সাইট/ব্লগ সারফিং করার জন্য আপনার অ্যাকাউন্ট এ 0.30 ডলার করে জমা হবে।

আরও অনেক সুবিধা পাবেন এই সাইট থেকে । যেমনঃ আপনি আপনার  text advertise বা banner advertise এই সাইট এর মাধম্যে দিতে পারেন।এদের links directory তে আপনার সাইট/ব্লগ অ্যাড করতে পারেন।

তাহলে আর দেরি না করে এখনি join করুন আর আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনুন কয়েক মিনিটে এবং আয় করুন ঘরে বসে ।

join করতে এখানে ক্লিক করুন

join করার পর নিচের পদ্ধতি অনুসরন করুনঃ

  • বাম দিকে দেখুন My Sites লেখা আছে। ওটাতে ক্লিক করুন।

  • একটি নতুন পেজ আসবে।এখানে আপনার সাইটের/ব্লগের url লিখুন এবং একটি title দিন।সাইটটি english না non english তা select করুন।তারপর submit site এ click করুন।

  • এরপর Settings এ click করুন।নতুন পেজ আসবে।

  • এখানে Auto-assign ratio default হিসাবে 50% আছে। ওটাকে 100% করে দিন। তারপর Save Profile এ click করুন।

  • এরপর  Start Surfing (1:1 , 20 sec)  এ click করুন।

  • একটি নতুন পেজ আসবে ।এটি অন্য একজন মেম্বার এর সাইট। উপরে বামদিকে দেখুন 20 সেকেন্ড থেকে countdown শুরু হবে। অপেক্ষা করুন। যখন Go লেখাটি আসবে তখন 3 টি শব্দের মধ্যে যেটি সঠিক (পাশের ছবি আনুযায়ী)  সেটাতে click করুন।

  • এরপর  একটি নতুন পেজ আসবে ।এটি অন্য আর একজন মেম্বার এর সাইট। আবার 20 সেকেন্ড থেকে countdown শুরু হবে। আগের মত যখন Go লেখাটি আসবে তখন 3 টি শব্দের মধ্যে যেটি সঠিক (পাশের ছবি আনুযায়ী)  সেটাতে click করুন।

এইভাবে যতখুশি আপনি সাইট ভিজিট করতে পারেন। আপনি যতগুলি সাইট ভিজিট করবেন ঠিক ততগুলি ভিজিটর আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে। তাই এটি 1:1 surfing ratio. সেইসাথে  আপনার অ্যাকাউন্ট এ ডলার জমা হবে(প্রতি 1000 সাইট ভিজিট এর জন্য 0.30 ডলার)। paypal বা alertpay use করে payout করতে পারবেন। আপনার সাইটে/ব্লগে কোন দেশ থেকে কত ভিজিটর ভিজিট করল তা জানতে Flag Counter সেট করতে পারেন।

তাই আর দেরি না করে উপরের লিঙ্ক থেকে join করে নিন । আপনার সাইটকে/ব্লগকে অ্যাড করুন আর বেশি বেশি surf করুন এবং ঘরে বসে আয় করুন।

বিঃ দ্রঃ

আপনার কোন সাইট বা ব্লগ না থাকলে আপনার যেকোন  referral link ও অ্যাড করতে পারেন।

আমার ব্লগ গুলি থেকে পার্লে ঘুরে আসেন – ব্লগ-1, ব্লগ-2 

25 মন্তব্য

একটি উত্তর ত্যাগ