জনপ্রিয় কিছু ওয়েবসাইট

14
1180
জনপ্রিয় কিছু ওয়েবসাইট

কাজী আসিফ বিল্লাহ্

একলাপথিক ডট কম এর একজন এডমিন এবং লেখক। ব্লগিং হচ্ছে নেশা আর এসইও তে ভালোবাসা। এছাড়াও 'ফেসবুকে বন্ধু' হিসেবে এড করে নিতে পারেন। ধন্যবাদ।
জনপ্রিয় কিছু ওয়েবসাইট

কেমন আছেন সবাই? কাজের কথায় আশি। আমরা প্রায় সবাই জানি ভিডিও দেখার সব থেকে বড় সাইট হচ্ছে You Tube কিন্তু ছবি/চিত্র দেখার ভালো সাইট গুলোর নাম কি জানেন? আমর মনে হায় অনেকেই হাত জানেন কিন্তু যারা জানেন না তারা আজ জেনে নিন। এই রকন অনেক সাইটই আছে আমি আপনাদের কাছে আমার কিছু পছন্দের ছবি/চিত্র সাইট নিয়ে আলোচনা করবো।

Flickr

জনপ্রিয় কিছু ওয়েবসাইট

ছবি সন্ধান করার জন্য Flickr হচ্ছে সব থেকে বড় গেলারি। এখানে আপনি যেকোনো ধরনের ছবি দেখে নিতে পারেন। আপনার পছন্দ ছবি খুঁজে নিতে হবে। আপনি রেজিস্ট্রেশন করতে পারেন না করলে কোনো ধামেলা নেই। রেজিস্ট্রেশন করতে হলে ইয়াহু একাউন্ট হলেই চলবে।

Google Image Search

creative commons images জনপ্রিয় কিছু ওয়েবসাইট

গুগল এর নিজেস্য একটি ছবি গেলারি আছে আপনি সেখান থেকে ছবি নামিয়ে নিতে পারেন। এ জন্য আপনাকে কোনো একাউন্ট করতে হবে না আপনাকে সুদু গুগল সার্চ ইঞ্জিন এ Google Image Search শব্দটি লিখতে হবে। তাহলেই আপনি পেয়ে যাবেন গুগলের ছবি গেলারি।

Open Clip Art Library

creative commons images জনপ্রিয় কিছু ওয়েবসাইট

ওপেন ক্লিপ আর্ট লাইব্রেরী এখান থেকেও আপনি প্রচুর পরিমানে ছবি নামিয়ে নিতে পারেন। এটাও একটি জনপ্রিয় ওয়েবসাইট ছবি নামাতে কোনো রেজিস্ট্রেশন করতে হবে না। পছন্দের ছবি বের করে নিতে সার্চ করে বের করতে হবে।

Creativity 103

creative commons images জনপ্রিয় কিছু ওয়েবসাইট

ক্রিয়েটিভ ১২৩ এখান থেকেও আপনি প্রচুর পরিমানে ছবি নামিয়ে নিতে পারেন। এটাও একটি জনপ্রিয় ওয়েবসাইট ছবি নামাতে কোনো রেজিস্ট্রেশন করতে হবে না। পছন্দের ছবি বের করে নিতে সার্চ করে বের করতে হবে।

Animalphotos.info

creative commons জনপ্রিয় কিছু ওয়েবসাইট

এনিমেল ফটোস ইনফো যারা পশু প্রাণী বা জীবজন্তু পছন্দ করেন তাদের জন্য এ সাইট যথেষ্ট। এখানে সব ধরনের জীবজন্তু ছবি আছে। এটাও একটি জনপ্রিয় ওয়েবসাইট ছবি নামাতে কোনো রেজিস্ট্রেশন করতে হবে না। পছন্দের ছবি বের করে নিতে সার্চ করে বের করতে হবে।

আমর প্রিয় কিছু সাইট নিয়ে আলোচনা করলাম আপনারা যদি এরকম সাইট সম্পর্কে জানেন নিচে কমেন্ট করে জানাতে পারেন। লিখায় কোনো ভুল থাকলে ক্ষমা করেদিয়েন। আর কেমন লাগলো তা জানাবেন। ধন্যবাদ পোস্ট টি পারার জন্য। একলাপথিক

14 মন্তব্য

একটি উত্তর ত্যাগ