গ্রামীণ ফোনের ব্যবসায়িক ( কালো ) দৃষ্টিভঙ্গি থেকে বাচান

9
367

আমি জিপির মডেম কিনে কতো বড় ভূল যে করেছি এখন বুজতে পারছি । ৫ গিগা শেষ হয়ে গেছে আমার । এখন আমি টিউনারপেজ ই লোড করতে পারছিনা । কিছু যদি করার থাকে দয়া করে একটু উপকার করেন প্লীজ। কাষ্টমার কেয়ার এ ফোন করে বলেছি আমার লাইন টা কেটে দিন। কিন্তু তারা লাইন কাটতে রাজি হয় না। আমি একজনের কাছ থেকে একটা  টিপ্ স  নিয়েছিলাম উনি বলেছিলেন ৫ গিগা শেষ হবার পর কাষ্টমার কেয়ার এ ফোন করে লাইন টা কোনরকমে কেটে আবার ৫০০০ এ পি২ লিখে ম্যাসেজ দিলে নাকি আগের মত স্পিড পাব। কিন্তু তারা আমার লাইন টা কাটতেই রাজি হচ্ছে না। আমি জানিনা এখন আমি কি করব। কেউ যদি এখানে আমাকে সাহায্য না করেন আমি বাধ্য হয়ে গ্রামীণ ফোনের পুজিবাদী দৃষ্টিভঙ্গির বলি হয়ে যাব।

9 মন্তব্য

  1. techtunes এ এটা নিয়ে টিউন হয়ছিল যে লাইন কেটে আবার p2 লিখে নেট নিলে আবার ফুল স্পীড পাউয়া যাবে, কিন্তু আমার একটা simple question আছে। আপনি যখন p2 অ্যাক্টিভ করেন তখন তো টাকা লাগে। আপনি যখন নেট লাইনটা কেটে আবার নেট নিবেন তখন ও তো তাহলে টাকা লাগলে। তাই না ??
    আমার ধারনা এমন কনো উপায় নেই যেভাবে ফুল স্পীড পাবেন। আপনাকে একটা কথা বলে রাখি বিশেষ করে mobile company গুলার যত যাই করুন। তাদের হ্যাক করা এত সোজা না। কিছু দিন আগে জিপি তে ২৩ টাকায় ৩দিন আনলিমিটেড নেট ব্যাবহার করা যেত, কিন্তু যখন এটা নিয়ে ও পোষ্ট হল তার কিছু দিন পর থেকে এটাউ বন্ধ।
    আমার মনে হয় আপনার নিউ নেট প্যাকেজ নিতে হবে। ধন্যবাদ

    • হা আপনার কথা টিক। আগের স্পীড পাওয়া সম্ভব না । ধন্যবাদ আপনাকে techtunes এর ব্যপারটা তুলে ধরার জন্য। আমরা অনেকেই আছি বিভিন্ন বাংলা সাইটগুলার অনেক পোষ্ট পড়ে ধরা খাই। আমার লাইন টা কাটে নি কাষ্টমার কেয়ার থেকে। যদি কেটে দিত তাহলে ধরা খাইতাম ভাল করে। এখন নতুন প্যাকেজ ই নেই আর যা ই করি বোঝে শোনে করতে পারব।
      তবে গ্রামীণ ফোনের বলি না হবার আপ্রাণ চেষ্টা করব।

একটি উত্তর ত্যাগ