আপনার মোবাইলের টাকা কি প্রতিদিন অটোমেটিক হাওয়া হয়ে যাচ্ছে? :( সমাধান নিন

13
1020

গত বেশ কয়েকদিন থেকে আপনার মোবাইলের ব্যালেন্স অটোমেটিক কমে যাচ্ছে? আজিব ব্যাপার তাইনা? প্রতিদিন ২.৩০ পয়সা ইদানিং যাচ্ছেটা কোথায়?
বেশ কয়েকদিন থেকে যদি এরকম প্রশ্নের সম্মুক্ষিণ হন তাহলে এই টিউন আপনার জন্যই। সম্প্রতি কিছু অসাধু বাঙ্গালী গুগল এ্যাডস এর সাহায্যে লোভনীয় কিছু বিজ্ঞাপন পুরো ইন্টারনেট জুড়ে ছড়িয়ে দিচ্ছে। আপনাদের যাদের ইতিমধ্যেই কিছু টাকা কেটেছে তারা নিশ্চই নিচের এ্যাডগুলির সাথে পরিচিত-

আপনার মোবাইলের টাকা  কি প্রতিদিন অটোমেটিক হাওয়া হয়ে যাচ্ছে? :( সমাধান নিন

এই এ্যাডগুলিতে ক্লিক করলেই Enterfactory.com নামক একটি সাইটের Promo এ লিংককে নিয়ে যাওয়া হয় যেখানে আপনাকে আপনার মোবাইল নম্বরটি দিয়ে রেজিষ্ট্রেশন করতে বলা হয়।
আপনার মোবাইল নম্বরঃ এখানে আপনার মোবাইল নম্বরটি দিতে হয়
আপনার পেশাঃ আর এখানে পেশা হিসেবে দিতে হয় Grameenphone কিংবা Airtel
নম্বর দিয়ে “এগিয়ে চল” তে ক্লিক করলে আপনার ফোনে একটি কনফারমেশন ম্যাসেজ আসে যেটাতে একটি কোড থাকে এবং এই কোডটি সাইটটিতে দিতে হয়। তাহলেই আপনার রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়ে গেল। অর্থাৎ প্রতিদিন আপনার ব্যালেন্স থেকে ২ টাকা ৩০ পয়সা কাটা শুরু। কিন্তু লাউ কিংবা কদু কিছুই জানা হল না। আমরা আমাদের নামের অর্থ জানার জন্য কিংবা এক্সরে কিংবা ভুত বের করার জন্য এ্যাডে ক্লিক করলাম কিন্তু কি হল নিজেও বুঝতে পারা গেল না। তাই হয়ত আমার মত অনেকেই সাইটটা ক্লোজ করে দিলেন। কিন্তু টাকা যে কাটতেছে এটা আর জানা হল না।
তবে একটা ভাল কথা লেখা আছে সেটা হল এই টাকা কাটা বন্ধ করতে হলে আপনাকে BIN OFF লিখে 16261 এ একটা ম্যাসেজ দিতে হবে।
তাহলে আর দেরি কেন? তাড়াতাড়ি SMS করে টাকা কাটা বন্ধ করুন।

ইন্টারনেট থেকে সংগ্রহীতঃ

13 মন্তব্য

  1. আমিও একদিন ধরা খাইছি এতে । Songspk.pk তে পাইছিলাম, নিজের নামের অর্থ জানতে । কিন্তু আসল না কিছুই, তবে নাম্বারটা দিছিলাম যেটাতে ব্যালেন্সই ছিল না, রিচার্জ করতে বলছে তখনই বুঝছি এটা ফাউল । তারপর অফ করে দিসি ।

একটি উত্তর ত্যাগ