ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী

60
1027

মহান সৃষ্টিকর্তার মেহেরবানিতে আসা করি সবাই ভালো আছেন। নতুন প্রজন্মকে প্রযুক্তির পথে এক ধাপ এগিয়ে নেবার চেষ্টায় টিউনারপেজ ব্লগে আমরা শুরু করেছিলাম একটি “ব্লগিং কম্পিটিশন কে হবে ২০১২ এর সেরা টিজে?” । গত ১ এপ্রিল থেকে ৩১শে মে পর্যন্ত মোট ২ মাস এই ব্লগিং কন্টেস্ট চলেছে। বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক তৈরী করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগ।  বিজ্ঞান ও প্রযুক্তি কে সকলের কাছে আরো উন্মুক্ত করে তুলতে আমাদের ছোট আরেকটি চেষ্টা মাত্র এটি। আজকে সেই ব্লগিং কম্পিটিশান এর বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

 Tp 2012 tj contest12 শুরু হয়েছে ব্লগিং কম্পিটিশান   কে হবে ২০১২ এর সেরা টিজে? ২০জন টিজে জিতে নিন ধামাকা গিফট ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী

লেখা জমা দিয়ে ১২ জন টিজে জিতে নিলেন আকর্ষণীয় পুরষ্কার

  • ১ম পুরষ্কার পেয়েছেন তাল-পাতার সিপাহি – উপহার হিসাবে থাকছে একটি ৪ গিগাবাইট পেন ড্রাইভ + ১ বছরের জন্য একটি ডোমেইন + একটি হোস্ট + ওয়েব সাইট সেটাপ + ২০০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ২য় পুরষ্কার পেয়েছেন রুট কোড – উপহার হিসাবে থাকছে একটি ৪ গিগাবাইট পেন ড্রাইভ + ১ বছরের জন্য একটি ডোমেইন + একটি হোস্ট + ওয়েব সাইট সেটাপ + ১০০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৩য় পুরষ্কার পেয়েছেন Tj Mir – উপহার হিসাবে থাকছে  একটি মাল্টিমিডিয়া কি বোর্ড + ১ বছরের জন্য একটি হোস্ট ও ফ্রী ডোমেইনে সম্পূর্ণ তৈরি ব্লগ + ১০০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৪ নং পুরষ্কার পেয়েছেন রিকন – উপহার হিসাবে থাকছে একটি গেমিং মাউস + ১ বছরের জন্য একটি হোস্ট + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৫ম পুরষ্কার পেয়েছেন – তামিম (বাংলার মানুষ)  উপহার হিসাবে থাকছে ১ বক্স (১০ টি) ব্ল্যাংক ডিভিডি + ১ বছরের জন্য একটি হোস্ট + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৬ নং পুরষ্কার  পেয়েছেন  ইয়াসির আরাফাত – উপহার হিসাবে থাকছে একটি ডাইরি + ১ বছরের জন্য একটি হোস্ট + ৫০ টাকা ফ্লেক্সিলোড
  • ৭নং পুরষ্কার  পেয়েছেন  আল আমিন – উপহার হিসাবে থাকছে  ১ বছরের জন্য একটি হোস্ট + বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক একটি বই + ১০০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৮ নং পুরষ্কার  পেয়েছেন এম,এস, পলাশ – উপহার হিসাবে থাকছে ১টি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ৯নং পুরষ্কার  পেয়েছেন দ্যা নেক্সট টিজে – উপহার হিসাবে থাকছে ১টি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ১০নং পুরষ্কার  পেয়েছেন ছন্ন ছাড়া অমানুষ – উপহার হিসাবে থাকছে ১টি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ১১নং পুরষ্কার  পেয়েছেন মুক্ত বিহঙ্গ (রিজভী) – উপহার হিসাবে থাকছে ১টি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।
  • ১২নং পুরষ্কার  পেয়েছেন ১ব্যাবহার কারী – উপহার হিসাবে থাকছে ১টি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই + ৫০ টাকা ফ্লেক্সিলোড ।

মন্তব্য করে ৮ জন টিজে-মেন্টর জিতেছেন ৮টি আকর্ষণীয় পুরষ্কার

  • ১ম পুরষ্কার পেয়ছেন NoorkhanBD ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীNoorkhanBD এবং  এসডি স্টার ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী এসডি স্টার – প্রতিজন ১০০ টাকা ফ্লেক্সিলোড + বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক একটি বই + একটি ফ্রী হোস্ট ও ফ্রী ডোমেইন দিয়ে সম্পূর্ণ তৈরি করা ওয়ার্ডপ্রেস ব্লগ ।
  • ২য় পুরষ্কার ২বার পেয়েছেন  শিশু টিজে - ☺ ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীশিশু টিজে – মোট ১০০ টাকা ফ্লেক্সিলোড + ২টি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বই ।
  • ৩য় পুরস্কার মোঃ আল-আমিন হুসাইন ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীমোঃ আল-আমিন হুসাইন এবং আজব ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীআজব – প্রতিজন ১০০ টাকা ফ্লেক্সিলোড।
  • ৪নং পুরষ্কার ইয়াসির আরাফাত ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীইয়াসির আরাফাত এবং পিচ্চি শাওন ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী পিচ্চি শাওন – প্রতিজন ৫০ টাকা ফ্লেক্সিলোড।

বিজয়ীরা অবশ্যই দেখুন

প্রতিটি খেয়ায় কিছু নিয়ম থাকে প্রতিটি খেলায় একজনকে ১নং এ জেতে হয় এর মানে এই নয় বাকিরা তার থেকে কোন অংশে কম। হয়ত এবারের বেলায় ভাগ্য সহায় হয়নি অথবা কিছু একটা মিসিং ছিল। কেউ হতাশ হবেন না দয়া করে সবাই হাসি মুখে মেনেন নিবেন আসা করি আমরা যথা সাধ্য চেষ্টা করেছি বিজয়ী নির্বাচনে সমতা বজায় রাখার বাকিটা আল্লাহ তালা জানেন। এছারাও খেয়ায় এছারাও অনেকেই অংশ গ্রহন করেছিলেন হতাশ না হয়ে আপনারা সামনের বার অবশ্যই আরো ভাল করে চেষ্টা চালিয়ে যাবেন আসা করি। এবং ২০ জন বিজয়ীকে অনুরোধ করা হচ্ছে আগামী ৫ দিনের মাঝে অবশ্যই নিজেদের বাসার সম্পূর্ণ ঠিকানা এবং আপনাদের মোবাইল নম্বার আমাদের ই মেইল করুন অথবা এই পোষ্টে মন্তব্য করুন উপহার পাঠানোর জন্য। যারা ডোমেইন পেয়েছেন তারা কি নামে ডোমেইন নিতে চান এবং যারা হোস্ট পেয়েছেন তারা তাদের সমস্ত বিস্তারিত আমাদের লিখে পাঠান tunerpage@hotmail.com ঠিকানায়। ই মেইল অবশ্যই টিউনারপেজের আইডি তে যেই মেইল ব্যবহার করেছেন সেই মেইল থেকে করতে হবে। ধন্যবাদ সবাইকে সকলের জন্য শ্রদ্ধা ও ভালবাসা রইল।

বিচারক মণ্ডলী

ভিসিটরদেরকে মুলত: এই ব্লগিং কন্টেস্টের বিচারক বানানো হয়েছে। যে সকল পোস্ট বেশী পঠিত হবে। এবং যে সকল পোস্ট এর মাঝে ফেসবুক লাইক থাকবে। এবং যে সকল পোস্ট এর মাঝে মন্তব্য বেশী থাকবে সেই সকল পোস্ট পুরস্কারের জন্য বিবেচনা করা হবে।তবে অবশ্যই আমাদের নিয়মগুলো সঠিক ভাবে নির্ভুলভাবে মেনে চলে যে সকল টিজে পোস্ট করবে তাদের পোস্টগুলো নিয়ে অ্যাডমিন প্যানেল মিটিং করে বিজয়ী ঘোষণা করবে। আপনার পোস্ট মান সম্মত হয়েছে কিনা সেটি প্রাথমিকভাবে ধারনা নিতে পারেন আমাদের এক্সক্লুসিভ বিভাগের পোস্টসমূহ এবং আমাদের ম্যাগাজিন মাসিক টিউনারপেজ থেকে।

আমাদের ব্লগিং কন্টেস্টের স্পন্সর হয়েছেন যারা



Untitled 112 ফেসবুক যাদু   ফেসবুকের যে কোন ছবি ডিলিট করে দিলেও নিমিষে সেই ছবি ফেসবুক সার্ভার থেকে দেখে নিতে পারেন ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ীs13 ফেসবুক যাদু   ফেসবুকের যে কোন ছবি ডিলিট করে দিলেও নিমিষে সেই ছবি ফেসবুক সার্ভার থেকে দেখে নিতে পারেন ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী Untitlsed 15 ফেসবুক যাদু   ফেসবুকের যে কোন ছবি ডিলিট করে দিলেও নিমিষে সেই ছবি ফেসবুক সার্ভার থেকে দেখে নিতে পারেন ব্লগিং কম্পিটিশান – কে হবে ২০১২ এর সেরা টিজে? গর্বিত ২০ জন বিজয়ী

আপনাদের সবাইকে জানাই প্রাণ ঢালা ভালোবাসা আমাদের সবার পক্ষ থেকে। টিউনারপেজ আপনাদের কাছে কৃতজ্ঞ।

60 মন্তব্য

একটি উত্তর ত্যাগ