আপনার জাভা হ্যান্ডসেট থেকেই পড়ুন সকল প্রকার পিডিএফ ডকুমেন্ট….

6
1308

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালোই আছেন , নামাজ পড়ুন- নিজে ভালো থাকুন, আর ভালো রাখুন আর ভালো রাখুন আপনার পাশের মানুষটিকে, এই কামনায় শুরু করছি আজকের টিউনটি, জাভা মোবাইল ইউজারদের পিডিএফ ফাইল পড়া নিয়ে চিন্তার শেষ নাই, এইতো গত কয়েকদিন আগে এই নিয়ে Facebook এ আমাকে একজন প্রশ্ন করেছিল। অবশ্য আমি নিজেও একজন জাভা ইউজার, কিন্তু আমার ফোন SAMSUNG Corby II তে পিডিএফ সাপোর্ট করে এমনিতেই, তাই এই টিউনটি শধুই আপনাদের জন্য, তাহলে কথা না বাড়িয়ে মুল আলোচনায় আসা যাক।

আপনার জাভা হ্যান্ডসেট থেকেই পড়ুন  সকল প্রকার পিডিএফ ডকুমেন্ট....

ক. যদি ডকুমেন্টটি ইংরেজি হয় তাহোলে খুব বেশি চিন্তা নেই! এই সফটওয়ারটি দিয়ে সহজেই আপনি পিডিএফ ফাইলটি পড়ে িনতে পারবেন।
Adobe Reader 8 সফটওয়ারটি ডাউনলোড করুন এইখান থেকে।
http://wapofbd.tk/download/app/rp?size=342.13KB&type=application/java-archive&date=2012-08-11%2006:50:50&file=Adobe%20Reader%208.jar

খ. যদি ডকুমেন্টটা বাংলা হয়তাহলেআপন ২টি পদ্ধতিতে সেটি পড়তে পারবেন ।

১. প্রথমে এই লিংকে যান, তারপর আপনার ডকুমেন্টটি আপোলাড বক্সে আপলোড দিন অথবা অন্য বক্সটিতে আপনার ডকুমেন্টটির লিখে সাবমিট করুন। তারপর আপনার ডকুমেন্টটির প্রিতিট পৃষ্ঠা আলাদা আলাদা ভাবে পিকচার রুপে দেখতে পাবেন। সেখান থেকে আপনি ইচ্ছা মত যেকোনোটি ডাউনলোড করে পড়ে িনন।

২. সবচেয়ে সেরা সমাধান হচ্ছে Gmail !! আপনি অন্য যেকোনো ইমেইল অ্যাকাউন্ট অথবা কোনো Fake Mail sender ex: http://wap.efiraz.com/eng/mail/index.php দিয়ে ডকুমেন্টটি আপনার Gmail এর ঠিকানায় পাঠিয়ে দিন। তারপর Gmail এ লগইন করে আপনার নিজের পাঠানো মেইলটি ওপেন করুন। তারপর এ্যাটাচমেন্ট এ গিয়ে ডকুমেন্টটিতে ক্লিক করে পড়ে নিন কোনো ঝামেলা ছাড়াই!!!!!!!!!

আজ এই পর্যন্তই,

সময় পেলে আমার সাইট WAPOFBD.TK থেকে বেড়িয়ে আসবেন…
আল্লাহ হাফেজ

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ