সাহায্যের জন্য আবেদন।

7
414
সাহায্যের জন্য আবেদন।

দূরন্ত বালক

প্রযুক্তি এবং প্রযুক্তি পণ্যের প্রতি আমার বরাবরই দূর্বার আগ্রহ। আর সেই আগ্রহ থেকেই আসা টিউনার পেজ-এ। বহুদিন এখানে শুধু TJ ভাই দের টিউন
পড়েছি এবার আমি নিজেও একজন TJ হবার স্বপ্ন দেখতে শুরু করলাম.................
সাহায্যের জন্য আবেদন।

Latest posts by দূরন্ত বালক (see all)

আসসালামু আলাইকুম, অনেক আশা নিয়ে আমার জীবনের প্রথম পোষ্ট লিখতে বসলাম।

তবে বেশ দুঃখ হচ্ছে কারন আমার পোষ্টটিতে আমি কাউকে কিছু শেখাতে পারছিনা বরং কারও কাছ থেকে আমাকে কিছু শেখার জন্য পোষ্ট করতে হচ্ছে। এজন্য আমি সবার কাছে লজ্জিত এবং দুক্ষিত। আমার সমস্যটি হল আমি ট্রিপল এস ভাই এর WordPress নিয়ে টিউন পড়ে একটা  সাইট বানিয়েছি www.onlinebogra.co.cc । কিন্তু সমস্যা হল টিউনার পেজ , wpbangla.com বা “দর্পন” এ যেমন হোম পেজ এ পোষ্ট গুলোর কিছু অংস দেখায় এবং লেখা থাকে ”বিস্তারিত পোষ্ট পড়ুন” বা “সব পড়ুন” অথচ সেখানে আমার সাইটের হোম পেজ এ তা দেখায় না বরং পুরো পোষ্ট শো করে। যার ফলে Page লোডিং হতে অনেক সময় নেয় এবং পেজ দেখতে অনেক খারাপ দেখায় ।

সাহায্যের জন্য আবেদন।
Please Help Me

এখন আমি টিউনার পেজ বা দর্পনের মত ”বিস্তারিত পোষ্ট পড়ুন” দেখানোর জন্য কি করতে পারি? এজন্য আমাকে কি প্লাগিন ব্যবহার করতে হবে? দয়া করে কেউ সাহায্য করবেন। আমি অনেক চেষ্টা করেছি কিন্তু পারিনি কারন এসব কাজে আমি একেবারে নতুন Please Help Me.

( আমি ভেবেছিলাম 10 টি পোষ্ট হয়ে গেলে পেজ-এ ”বিস্তারিত পোষ্ট পড়ুন” লেখা দেখাবে তাই শুধু 10 টি পোষ্ট মিল করার জন্য আমি আমার ব্লগে আজে বাজে পোষ্ট করেছি দয়া করে খারাপ দৃষ্টিতে কেউ দেখবেন না)

এর পরও আমি অনেক চেষ্টা করেছি কিন্তু পেরে উঠিনি দয়া করে যদি কেউ বিস্তারিত ভাবে সাহায্য করেন তাহলে আমার খুব উপকার হবে।

 

** আমি এর আগেও একটা কমেন্ট এর মাধ্যমে আমার সমস্যার কথা জানিয়েছিলাম

ট্রিপল এস ভাই আমাকে একটা ফেসবুক লিঙ্ক দিয়েছিল সেখানেও গিয়েছিলাম কিন্তু বুঝতে পারিনি কি করতে হবে।

Please Help Me.

7 মন্তব্য

  1. ভাইয়া আপনার উপদেশের জন্য ধন্যবাদ। ফেসবুক লাইটবক্স সমন্ধে খুব বেশি ধারনা ছিলনা এজন্যই এই ভুলটা হয়েছে। আসাকরি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার এই পোষ্ট আপনার দৃষ্টিতে আসায় আমি অনেক বেশি খুশি হয়েছি। কারন আমি প্রায় ছয় মাস হলো টিউনারপেজ-এ ভিজিট করি আর এই সময়ে আমার সবচেয়ে প্রিয় টিজে হলেন আপনি। আশাকরি আমার সাইটটি থেকে আর একবার ঘুরে আসবেন।
    আপনাকে আবারও অনেক ধন্যবাদ।
    (বাহিরে ছিলাম বলে Replay দিতে দেরি হল আসাকরি মনেকিছু নিবেন না)

  2. আপনার সমস্যা টি কোন সমস্যা নয় । যদি কিছু প্রগামিং জানেন ।যদি না জানেন তবে এই সুবিধা যুক্ত থিম ব্যবহার করুন। আপনি পোস্ট করার সময় দেখবেন কোন থিমে ৫ টি কোন টি তে তিনটি অপ্সন আপনাকে আপনার পছন্দের টি বেছে নিতে হয় । স্তিকি করা , সামারি আকারে দেখা , এক্ষেত্রে আপনি সামারি আকারে দেখাতে ক্লিক করবেন ।আমি এই সম্পর্কে একটি পোস্ট করছি তাহলে সহজে বুস্তে পারবেন । সাথেই থাকুন ।

একটি উত্তর ত্যাগ