লক করা ফাইল ও মুহুর্তের মধ্যেই খুজে বের করুন ছোট্ট একটা সফটওয়ার দিয়ে……।।

8
658

লক করা ফাইল ও মুহুর্তের মধ্যেই খুজে বের করুন ছোট্ট একটা সফটওয়ার দিয়ে……।।

আসসালামু আলাইকুম।কেমন আছেন আপনারা?আজকে আপনাদের সাথে শেয়ার করবো একটা তথ্য ।

প্রথমে সকল প্রযুক্তি্প্রিয় ভাই দের জানাই আমার শুভেচ্ছা। এটা আমার প্রথম টিউন। লেখালেখি আমার কোনো দিন ই তেমন আসে না, করতে ও পারি না । তাই আশা করি সবাই আমার ভূল গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। অনেক দিন থেকে ইচ্ছে ছিল একটা টিউন করার, অনেক ঝাড়াই বাছাই করার পর আজ এই টিউন টা করার জন্য বসে পড়লাম। আশা করি ভাল লাগবে…।

এবার কাজের কথায় আসা যাক। আমারা যদি কম্পিউটারের কনো কিছু খুজতে চাই, আর আমাদের যদি মনে না থাকে যে ফাইল টা কথায় আছে তাহলে আমাদের সেটা খুজতে একটু বেগ পেতেই হয়। আর আমারা যদি এই সফট টা দিয়া খুজি তাহলে সবাই দেখেই নিন না সুবিধা টা কথায়……।

এখান থেকে ডাউনলোড করে নিন http://www.mediafire.com/?bs4qp2pebanqz5

এবার আসা যাক হ্যাক এর কথায় ।

আমরা lockdir.exe ফোল্ডার লক সম্পর্কে কম বেশি সবাই জানি।

তবে আসল কথা হলো এই যে সফট টা দিয়ে আমরা যখন কোন ফোল্ডার লক করি তখন সফট টি কিছু বিদঘুটে ফোল্ডার এর ভিতর ওই নির্দিস্ট ফাইল গুল কে লুকিয়ে রাখে যা windows explorer রিড করতে পারে না। ফোল্ডার এর নাম গুলো নিন্মে পর্যায় ক্রমে দেওয়া হল

G:\Personal\যে ফোল্ডার লক করতে হবে\Thumbs.ms\com1.{d3e34b21-9d75-101a-8c3d-00aa001a1652}\ã..\LastF\দরকারি ফাইল গুলো

এখান থেকে আমারা দেখতে পারছি আমাদের দরকারি ফাইল গুল থাকে LastF নামক এই ফোল্ডার টির ভিতরে। এখন আমরা যদি ওই সফট টা দিয়ে LastF নামে search দেই তাহলে আমরা কাঙ্ক্ষিত ফোল্ডার টা পেয়ে যাব without input any password. আসল কথা হল, আপনার কম্পিউটারের এর ভিতর যা ই থাকুক না কেন, সেই নামে বা তার কাছাকাছি নামে এই search engine টা দিয়ে search দিলে ই কেল্লা ফাতে……।।

এবার আপনাদের কাছে ছেড়ে দিলাম, পরের দ্বায়িত্ব আপনাদের।

ভাল লাগলে কমেনট করবেন ।আর সবাই ভালো থাকবেন

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ