মিউজিকের পাগলদের অবশ্যই দেখা উচিত !!!!!!!!!!!!

1
594

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই ?? আশা করি সবাই ভাল আছেন । ভাল থাক, সুন্দর থাক, স্বুস্থ থাক , নিরাপদে থাক এটাই আমি সব সময় প্রত্যাশা করি । আপনাদের সর্ব সাফল্য আমি একান্ত ভাবেই কামনা করি ।
আমি মূলত মোবাইল নিয়ে পোস্ট করি । আজকে আসলাম মিউজিক নিয়ে । দেখি আপনারা কিভাবে নেন ।

এই পোস্টটি আগে MuZic oN wOrld OfF ( মিউজিকের গুগল ) এই ফেসবুক পেজে পোস্ট করা হয়েছে ।

Mike Portnoy মিউজিকের পাগলদের অবশ্যই দেখা উচিত !!!!!!!!!!!!

>>Mike Portnoy<<

আসল নাম Michale Stephen Portnoy । তিনি একজন আমেরিকান ড্রামার ,ব্যাকিং ভোকালিস্ট এবং জনপ্রিয় ব্যান্ড " ড্রিম থিয়েটার " এর কো-ফাউন্ডার ।

তাঁর বাবা লোকাল রেডিও স্টেশনের একজন DJ ছিলেন । Portnoy স্কোলারশিপ পেয়ে " Berklee College of Music " এ ভর্তি হন । সেখানে তাঁর দেখা হয় John petrucci এবং John myung এর সাথে । তখন তাঁরা ''Majesty" নামের একটি ব্যান্ড গঠন করেন যা হল বর্তমানের ড্রিম থিয়েটার ।

Portnoy তাঁর ট্যাকনিক্যাল দক্ষতার জন্যে মর্ডান ড্রামার ম্যাগাজিনের পক্ষ থেকে ২৬ টি এওয়ার্ড পান । Neil Part এর পর তিনিও সবচেয়ে তরুণ ড্রামার যিনি Hall of fame অর্জন করেন ।

দীর্ঘ ২৫ বছর তিনি ২০১০ এ ড্রিম থিয়েটার ত্যাগ করেন । তিনি বর্তমানে "Symphony X" এবং "Adrenaline Mob" ব্যান্ড দুটির পেছনে কাজ করছেন ।
ড্রিম থিয়েটায় ত্যাগ করার পর তিনি বলেছেন – " ড্রিম থিয়েটারকে আমি আমার সন্তানের মত মনে করতাম । আমি কখনো এক মুহূর্তের জন্যও ড্রিম থিয়েটার হতে বিচ্যুত হয় নি । একসময় আমি অনুভব করলাম আমাদের একটা ব্রেক নেওয়া উচিত । কিন্তু দুঃখের বিষয় অন্য সদস্যরা আমার সাথে একমত হলেন না এবং আমাকে ছাড়াই ড্রিম থিয়েটার যাত্রা চলমান রাখতে রাজি হন । আমি তখন ড্রিম থিয়েটার ত্যাগ করি । আমার পরিবর্তে তারা Mike maginy কে ড্রামার হিসেবে নেন ।
কিন্তু পরবর্তীতে আমি ড্রিম থিয়েটারে পুনঃযোগ করার জন্যে আবেদন জানালে তারা তা রিজেক্ট করে । অবশ্য তারা আমাকে সরাসরি একথা বলে নি । তাদের পক্ষের উকিল বলে একথা । তবুও আমি চেষ্টা করেছিলাম । কারণ আমি বুঝতে পারছিলাম নতুন ড্রামার নেওয়ার কারণে ড্রিম থিয়েটার এর অনেক ভক্তরাই মনোক্ষুণ্ণ হবেন ।"

আশা করি পোস্টটি আপনাদের ভাল লাগবে । আর আপনাদের মিউজিকের ক্ষুধা মেটাতে MuZic oN wOrld OfF ( মিউজিকের গুগল ) এই ফেসবুক ফ্যান পেজটি লাইক করুন ।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ