নতুন অনলাইন বইঘর হিসেবে যাত্রা শুরু করল ইবইঘর.কম

7
332

বাংলাদেশের বর্তমানে অনলাইন শপিং পোর্টাল দারুন জনপ্রিয় হয়ে উঠছে। এসব অনলাইন শপিং পোর্টালের সবচেয়ে বড় সুবিধা হল আপনি ঘরে বসেই আপনার পছন্দের পন্য কিনতে পারবেন। এখন আর কষ্ট করে দোকানে দোকানে ঘুরতে হবে না। আপনি শুধুমাত্র ঘরে বসে অর্ডার করবেন আর আপনার ঠিকানায় পৌছে যাবে আপনার পণ্যটি। এইরকম একটি ধারনা থেকেই জন্ম নিল আরো একটি অনলাইন শপিং পোর্টাল ইবইঘর.কম। এখানে আপনি পাবেন বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজের যাবতীয় সব পাঠ্যপুস্তক। বাংলাদেশে বেশ কয়েকটি অনলাইন বুক স্টোর রয়েছে কিন্তু পাঠ্যবইয়ের উপর দেশের সর্বপ্রথম ও একমাত্র বিশেষায়িত শপিং পোর্টাল হল ইবইঘর.কম।

বর্তমানের দেশের পাঠ্যবইয়ের প্রধান বাজার হল নীলক্ষেত। কিন্তু যারা ঢাকার বাইরে থাকেন তাদের জন্য নীলক্ষেত এসে বই কেনা একটি বিরাট ঝামেলার ব্যাপার। তাই বাধ্য হয়ে বই কিনতে যান নিকটস্থ লাইব্রেরীতে। কিন্তু সেখানে একটি বই অর্ডার দিলে পেতে আপনার সময় লাগে কমপক্ষে ২০-২৫ দিন। এছাড়া আছে বইয়ের মান নিয়ে সন্দেহ। এসব ঝামেলা থেকে আপনাকে মুক্তি দিতে পারে ইবইঘর.কম। আপনি দেশের যে প্রান্তেই থাকেন না কেন ২-৬ কার্যদিবসের মাঝে বই পৌছে যাবে আপনার ঠিকানায়।

এখানে আপনি পাবেন ইঞ্জিনিয়ারিং, মেডিকেল, BBA, MBA, TOFEL, IELTES, GRE  এবং সকল বিশ্ববিদ্যালয়ের বইসূমহ। সাইটটিতে বর্তমানে ইঞ্জিনিয়ারিং, মেডিক্যাল ও ভার্সিটি প্রায় সকল বই রয়েছে এবং শীঘ্রই আরো বই যোগ হতে যাচ্ছে। এছাড়া আপনি যদি আপনার প্রয়োজনীয় বইটি সাইটে খুজে না পান তবে তাদের ইমেইল বা ফোনের মাধ্যমে জানালে তারা ব্যবস্থা করে দিবে।

এ সাইটের বড় সুবিধা হলো এর ‘ক্যাশ অন ডেলিভারী’ সুবিধা। এতে পছন্দের বই ফোনে অর্ডার দিলে পৌঁছে দেয়া হবে এবং আগ্রহী ক্রেতা বই হাতে পাওয়ার পর অর্থ পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশের যে কোন স্থান থেকে অনলাইন/ফোনে অর্ডার দিয়ে মাত্র ৩০ টাকা পরিবহন চার্জের বিনিময়ে বই কেনার সুযোগ পাবেন ক্রেতারা। প্রতিটি বইয়ের সাথে রয়েছে সর্বোচ্চ ছাড় সুবিধা। রয়েছে উন্নত গ্রাহক সেবার ব্যবস্থাও।  খুব শীঘ্রই এ সাইটে যোগ হতে যাচ্ছে- ডাচ্-বাংলা ব্যাংক নেক্সাস কার্ড, ব্র্যাক ব্যাংক ডেবিট কার্ড, ভিসা/মাস্টার কার্ড, ব্যাংক ট্রান্সফার, মানি অর্ডার, বিকাশ ইত্যাদি সুবিধা।

এতে একদিকে যেমন আপনার সময় বাচবে অন্যদিকে নানা রকম হয়রানি, বইয়ের দোকানে ঘুরে ঘুরে বই খোজার ঝামেলা থেকে আপনাকে বাচাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ
www.eboighor.com
অফিসঃ
হাউস নং ২৫/১৩-বি, তাজমহল রোড, ব্লক –সি, মোহাম্মদপুর, ঢাকা।
ইমেইলঃ info@eboighor.com
হটলাইনঃ ০১৯১৮ ৯৯৩৩২২

7 মন্তব্য

একটি উত্তর ত্যাগ