ধন্যবাদ টিউনার পেজ...।।

7
337

সবাইকে সালাম দিয়ে শুরু করলাম ,আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।
সবাই কেমন আসেন। আশা করি মহান আল্লাহ্‌ তায়ালার রহমতে সকলেই ভাল আসেন।
বন্ধুরা গত ১৫ মার্চ ২০১২ থেকে আমরা শুরু হয়েছিল http://www.tunerpage.com/archives/74702# “স্বপনের ফ্রেমে বাংলাদেশ – ফেসবুকে ফটোগ্রাফি কন্টেস্ট – নামের একটি আয়োজন। যা এবারের মত সফল ভাবে শেষ হয়ে গেছে গত ১ এপ্রিল ১২ টা ১ মিনিট থেকে লাইক গণনা বন্ধ করে দেয়া হয়েছে। আয়োজনের এই ১৫দিনে আমাদের কাছে ছবি জমা পরেছে মোট ২৬৭টি। প্রতিটি ছবি ছিল স্বপ্নময় একটি বাংলাদেশের চিত্র। ছবিগুলোর সাথে মিশে ছিল আমার দেশের লাল সবুজ রঙ। ছবিগুলোতে ছিল অন্তরালের নানান কাহিনি। প্রতিজন জানিয়েছেন তাদের নিজেদের ভাবনা আমাদের দেশের আইটি ভবিষ্যৎ নিয়ে। তবুও প্রতিটি প্রতিযোগিতার মাঝে একজন জয়ী হয় বাকিরা অপেক্ষা করে নতুন কোন চ্যালেঞ্জের। আমি ও ছিলাম সেই বিজয়ীদের মধ্যে একজন।
গতকাল আমি বুঝে পেলাম আমার পুরষ্কার সমুহ। আমি মনে করি বাকি সবাই তাদের পুরষ্কার পাইছে। http://www.tunerpage.com/archives/86411# “স্বপনের ফ্রেমে বাংলাদেশ – ফেসবুকে ফটোগ্রাফি কন্টেস্টর” ১০ জন গর্বিত বিজয়ীদের নাম”

ধন্যবাদ টিউনার পেজ। এতে করে আমরা আরও বেশি অনুপ্রানিত হব।

ধন্যবাদ টিউনার পেজ...।।

7 মন্তব্য

  1. আপনাকে অসংখ্য ধন্যবাদ ঃ০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০০ঃ)

একটি উত্তর ত্যাগ