ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার

টিউন শেয়ারিং...facebook ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যারtwitter ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যারgoogle ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যারpinterest ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যারemail ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার

অনেক সময় বিভিন্য কারনে আমাদের পিসির ডাটা গুলো হারিয়ে যায়, পিসির হার্ড ডিস্ক নষ্ট হয়ে যায়। তখন সেই হারয়ে যাওয়া ডাটা গুলো পুরুদ্ধার করা খুব জরুরী হয়ে দারায়। আসে পাসে অনেক ডাটা রিকভারি সফটওয়্যার খুঁজি কিন্তু কাজের সময় কিছুই পাওয়া যায় না। তাই আজকে নিয়ে এলাম ৩টি চমৎকার ডাটা রিকভারি ফ্রী সফটওয়্যার। দোকানে গেলে শুধু শুধু টাকা নষ্ট না করে নিজে নিজেই চেষ্টা করে দেখতে পারেন একটিবার। আসলে চেষ্টা জিনিস তাই অনেক বড় কিছু প্রথম পদক্ষেপ।

 

Recuva ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার Recuva
ডিলেটেড ফাইলগুলা রিস্টোর করার জন্য খুবই কার্যকর। এবং এই সফটওয়্যার টি বেশ জনপ্রিয়ও বটে। আপনার হারিয়ে যাওয়া ডাটা গুলো পুরুদ্ধার করতে পারেন এই সফটওয়্যার টি দিয়ে খুব সহজে।খুব ই ভালো কাজ করে এই ফ্রী সফটওয়্যার টি। 

ডাউনলোড

 


freeundelete ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার FreeUndelete
খুব বেশি অপশন নেই, কিন্তু নিজের কাজের বেলায় খুবই এক্সপার্ট। ছোট মট কাজের জন্য এটি ব্যাবহার করে দেখতে পারেন। হারিয়ে যাওয়া ডাটা এখন আপনার হাতের মুঠয়।

ডাউনলোড

adrc ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার ADRC Data Recovery Software
রেকুভার মত এতটা জনপ্রিয় না হলেও এর নিজের ইউজারবেস এবং ফ্যান সংখ্যা খুব একটা কম না।প্রয়োজনে এটিও ব্যাবহার করে দেখতে পারেন। রিকভার করে নিতে পারেন আপনার হারিয়ে যাওয়া ডাটা গুলো।

ডাউনলোড

About The Author

অনেক ভালবাসি প্রযুক্তিকে, জানি কম বুঝি কম তবুও হেটে চলেছি প্রজুক্তির পথে পথে।

Related posts

5 Comments

Leave a Reply

পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন
Close
ইমেইলের মাঝে প্রতিদিন নতুন পোস্ট লিস্ট

টিউনারপেজের প্রতিদিনের সবগুলো টিউন্স-এর একটি লিস্ট আপনার ইমেইলে পৌঁছে যাবে। তাই এখুনি সাবস্ক্রাইব করুন এবং নিজের ইমেইল আইডি টি অবশ্যই ভেরিফাই করে নিবেন প্রতিদিনের লিস্ট পেতে। ধন্যবাদ।