ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার

5
2190

অনেক সময় বিভিন্য কারনে আমাদের পিসির ডাটা গুলো হারিয়ে যায়, পিসির হার্ড ডিস্ক নষ্ট হয়ে যায়। তখন সেই হারয়ে যাওয়া ডাটা গুলো পুরুদ্ধার করা খুব জরুরী হয়ে দারায়। আসে পাসে অনেক ডাটা রিকভারি সফটওয়্যার খুঁজি কিন্তু কাজের সময় কিছুই পাওয়া যায় না। তাই আজকে নিয়ে এলাম ৩টি চমৎকার ডাটা রিকভারি ফ্রী সফটওয়্যার। দোকানে গেলে শুধু শুধু টাকা নষ্ট না করে নিজে নিজেই চেষ্টা করে দেখতে পারেন একটিবার। আসলে চেষ্টা জিনিস তাই অনেক বড় কিছু প্রথম পদক্ষেপ।

 

ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার Recuva
ডিলেটেড ফাইলগুলা রিস্টোর করার জন্য খুবই কার্যকর। এবং এই সফটওয়্যার টি বেশ জনপ্রিয়ও বটে। আপনার হারিয়ে যাওয়া ডাটা গুলো পুরুদ্ধার করতে পারেন এই সফটওয়্যার টি দিয়ে খুব সহজে।খুব ই ভালো কাজ করে এই ফ্রী সফটওয়্যার টি। 

ডাউনলোড

 


ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার FreeUndelete
খুব বেশি অপশন নেই, কিন্তু নিজের কাজের বেলায় খুবই এক্সপার্ট। ছোট মট কাজের জন্য এটি ব্যাবহার করে দেখতে পারেন। হারিয়ে যাওয়া ডাটা এখন আপনার হাতের মুঠয়।

ডাউনলোড

ডাটা রিকভারি করার জন্য ৩টি ফ্রী ডাটা রিকভারি সফটওয়্যার ADRC Data Recovery Software
রেকুভার মত এতটা জনপ্রিয় না হলেও এর নিজের ইউজারবেস এবং ফ্যান সংখ্যা খুব একটা কম না।প্রয়োজনে এটিও ব্যাবহার করে দেখতে পারেন। রিকভার করে নিতে পারেন আপনার হারিয়ে যাওয়া ডাটা গুলো।

ডাউনলোড

5 COMMENTS

  1. অপ্রিয় হলেও সঠিক………… আমরা এই প্রোবলেম সবসময় ফেস করি……………. খুবই ভালো ও কাজের টিউন…….. শেয়ার করার জন্ন আপনাকে ধন্নবাদ…

  2. খুব সমস্যায় আছি ।আমাকে কি বলবেন প্রথমটা টি windows 7 এ কাজ করবে ।

  3. ভাই, ডাটা ডিলেট করার পর, এমন কি হার্ড ডিস্ক নষ্ট হয়ে যাওয়ার পরেও ডাটা গুলো থাকে কোথাই???

LEAVE A REPLY

16 + twelve =